কুরআন হাদীসের অপব্যাখ্যাকারী আশরাফ সিদ্দীকিকে শম্ভুগঞ্জে অবাঞ্ছিত ঘোষাণা

মুহাম্মাদ.আল-আমিন8:11 pm, March 11, 2021

কুরআন হাদীসের অপব্যাখ্যাকারী বাংলাদেশের একাধিক জেলায় নিষিদ্ধ বক্তা ফুরফুরা সিলসিলাভূক্ত সিদ্দীকিয়া দরবার ও টাঙ্গাইল আহমদাবাদ সুন্নতি দরবার শরিফের খলিফা কথিত ড.আশরাফ সিদ্দীকি শম্ভুগঞ্জে আসাকে কেন্দ্র করে,তাকে ময়মনসিংহের শম্ভূগঞ্জ এলাকায় সকল প্রকার সভা-সমাবেশ নিষিদ্ধ ও অবাঞ্ছিত ঘোষণা করে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেছে ইত্তেফাকুল উলামা চর নিলক্ষীয়া ইউনিয়ন শাখা।

আজ (১১মার্চ) বৃহস্পতিবার বিকেল ৩টায়,চর নিলক্ষীয়ার লেংড়া বাজার চত্বরে মাওলানা সাইফুল্লার সঞ্চালনায় ইত্তেফাকুল উলামা নিলক্ষীয়া ইউনিয়ন শাখার সভাপতি মুফতি বেলাল হুসাইনের সভাপতিত্বে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশটি শুরু হয়।

সমাবেশে বক্তারা বলেন,কথিত আশরাফ সিদ্দীকি একজন ভণ্ড প্রতারক, সে মুসলমানদের মাঝে বিভেদ সৃষ্টি করার জন্য সরলমনা মুসলমানদের মাঝে কাজ করছে,সে দেশের কওমী আলেম,চরমোনাই,তাবলীগ অনুসারীদের মিলাদ কিয়াম না করার কারণে কাফের ঘোষণা করেছে,অতচ হাদীসে আছে কোন কারণ ছাড়া যখন কেউ কাউকে কাফের বলে তখন সেই কাফের তকমাটা যেনো তার উপরেই পরে যায়।

আশরাফ সিদ্দীকিকে কাজ্জাব তথা মিথ্যাবাদী ঘোষণা করে বক্তারা আরো বলেন,সে কুরআন হাদীসের অপব্যাখ্যা করে, মিথ্যাবাদী আশরাফ সুরা হাসরের ২২নং আয়াতে আছে “তিনিই আল্লাহ, যিনি ছাড়া কোন ইলাহ নেই; দৃশ্য-অদৃশ্যের জ্ঞাতা; তিনিই পরম করুণাময়, দয়ালু” এই আয়াতের অপব্যাখ্যা করে সে বলে আল্লাহর সাথে রাসুলও ভবিষ্যৎ সম্পর্কে জানেন,অতচ সেই আয়াতে স্পষ্টভাবে শুধু আল্লাহ আলিমুল গাইব লেখা আছে আয়াতটি নিম্নরূপ’আলিমুল গাইবী ওয়াশ শাহাদাতী হুওয়ার রহমানুর রাহীম’ কিন্তু এই মিথ্যাবাদী আয়াতটিকে বিকৃত করে এভাবে পড়ে যে,’আলিমুল গাইবী ওয়াশ শাহাদাতী হুমার রহমানুর রাহীম’ অতএব যে ব্যক্তি কুরআনের এভাবে প্রকাশ্যে মিথ্যাচার করবে তৌহীদি জনতা এটা কখনই মেনে নিতে পারে না।

সমাবেশে বক্তারা কথিত ড.আশরাফ সিদ্দীকিকে ময়মনসিংহে অবাঞ্ছিত ঘোষণা করে বলেন,আমরা এতোদিন শুধু ধৈর্যধারণ করেছি কিন্তু আর নয়,এখন থেকে শুধু শম্ভুগঞ্জেই নয়,দেশের বিভিন্ন জেলার মতো এই ময়মনসিংহের কোন এলাকাতেই তাকে আসতে দেওয়া হবে না। আমরা আজ থেকে তাকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইত্তেফাকুল উলামা মোমেনশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা মঞ্জুরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইত্তেফাকুল উলামা মোমেনশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুফতি শরিফুর রহমান।

এছাড়াও আরো বক্তব্য রাখেন,মাওলানা মাসউদুর রহমান,মাওলানা আব্দুল কাইয়ুম,মাওলানা যুবায়ের,মাওলানা গোলাম কিবরিয়া,মুফতি মোবারক হোসাইন,মাওলানা মুহাম্মদুল্লাহ,মাওলানা তোফায়েল আহমাদ,মাওলানা মাকসুদুর রহমান,মাওলানা সাইদুর রহমান,মাওলানা আশরাফুল ইসলাম প্রমুখ।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ
x