1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
কিশোরগঞ্জে বৌলাই ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতির সন্তান পেলেন নৌকার মনোনয়ন
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

কিশোরগঞ্জে বৌলাই ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতির সন্তান পেলেন নৌকার মনোনয়ন

নজরুল ইসলাম জুয়েল
  • আপডেট সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
Kishoreganj

কিশোরগঞ্জ সদর উপজেলা বৌলাই ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ ইয়াকুব আলী সাহেবের সুযোগ্য বড় পুত্র আওলাদ হোসেন সাহেব ২য় বারের মত নৌকার মনোনয়ন পেলেন।
আওলাদ হোসেন বর্তমান বৌলাই ইউনিয়নের নৌকার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

১৯৯৩ সালের ঘাতক দালাল নির্মূল সমন্বয়ক জাতীয় কমিটির, কিশোরগঞ্জ জেলা শাখার আহবায়ক ছিলেন,এরপর একই সালে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হয়।১৯৯৪ সালে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।১৯৯৭ সালে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।বর্তমানে তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Girl in a jacket

মনোনয়ন পাবার পর আওলাদ হোসেন বলেন, ২০১৬ সালে, মরহুম জননেতা বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নিজে আমাকে নৌকার মনোনয়ন দিয়ে ছিলেন। এখন জননেত্রী শেখ হাসিনা আমার যাবতীয় কর্মকান্ড পর্যবেক্ষণ করে পূণরায় উনাকে আবার নৌকার মাঝি হিসেবে মনোনীত করেছেন।

জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চায় সবসময় । সেই সাথে বৌলাই ইউনিয়ন অনেক গুলো রাস্তা ও কার্লভাট করেছি ১ম বারে মত চেয়ারম্যান নির্বাচিত হয়ে এবার যদি আল্লাহ যদি আমাকে ২য় বারে চেয়ারম্যান নির্বাচিত করে তাহলে আমি আমার বৌলাই ইউনিয়নবাসীকে আমার ইউনিয়নের বাকি কাজ গুলো সম্পন্ন করবো সেই বৌলাইকে একটি মডেল ইউনিয়ন হিসেবে কিশোরগঞ্জ জেলায় প্রতিষ্ঠিত করবো ইনশাআল্লাহ ।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক