কিশোরগঞ্জে খাস কামরা থেকে বিচারকের ব্যাগ চুরি

Khash-Kamraকিশোরগঞ্জে তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজু’র খাস কামরা থেকে তাঁর ব্যাগ চুরির ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১২টা ৪০ মিনিটে তিনি খাস কামরায় ব্যাগটি রেখে এজলাসে বসে বিচারকাজ পরিচালনা করার সময়ে এই চুরির ঘটনাটি ঘটে।

আদালত সূত্র জানায়, জেলার তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজু খাস কামরায় তাঁর ব্যাগটি রেখে বেলা ১২টা ৪০ মিনিটে এজলাসে বসেন। পরে বিচারকাজ শেষে দুপুর ২টায় তিনি এজলাস থেকে নেমে খাস কামরায় যান। তখন তিনি তাঁর ব্যাগটি দেখতে না পেয়ে খোঁজাখুজি করেন এবং ব্যাগটি চুরি হয়েছে নিশ্চিত হন।

ব্যাগটিতে বিচারকের জাতীয় পরিচয়পত্রের স্মার্টকার্ড, প্যান ড্রাইভ, সোনালী ব্যাংকের ভিসা কার্ড, নগদ তিন হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল। এ ঘটনায় আদালতের বেঞ্চ সহকারী মোঃ মুজিবুর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও আদালত সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চোরকে শনাক্ত এবং চুরি যাওয়া ব্যাগটি উদ্ধারের চেষ্টা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।