কাপাসিয়ায় বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩, আহত ২

ময়মনসিংহ লাইভ ডেস্ক৯:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

গাজীপুরের কাপাসিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।

আজ বুধবার সন্ধ্যায় কাপাসিয়া-খিরাটি-মনোহরদী সড়কের কাপাসিয়ার চালাবাজার ব্রিজের পূর্ব পাশে বজনকান্দি তালুকদার বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নের দক্ষিন গাওড়ার এলাকার কাজীবাড়ীর শামসুল হক কাজীর স্ত্রী হেনা বেগম (৪০) ও তাদের মেয়ে মানসুরা (১২) এবং শ্রীপুর উপজেলার বরমী এলাকার জগদীশ চন্দ্র বর্মনের ছেলে জীবন বর্মন (৪০)। এসময় অপর দুই নারী যাত্রী আহত হয়েছে। হতাহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

কাপাসিয়া থানার এসআই হারুন-অর-রশিদ ও স্থানীয়রা জানান, কাপাসিয়া সদর থেকে স¤্রাট পরিবহনের যাত্রীবাহী একটি বাস বুধবার সন্ধ্যায় নরসিংদী জেলার মনোহরদী উপজেলার চালাকচরে যাচ্ছিল। বাসটি কাপাসিয়া-খিরাটি-মনোহরদী সড়কের কাপাসিয়ার চালাবাজার ব্রিজের পূর্ব পাশে তালুকদার বাড়ি মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা তিন আরোহী হেনা, মানসুরা ও জীবন চন্দ্র বর্মন ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় সাপনী বেগম (৪০) ও জীবন বর্মনের ভাগ্নি কলেজছাত্রী রিয়া রাণী বর্মন (২০) আহত হয়। দুর্ঘটনায় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টি আটক করেছে। তবে দুর্ঘটনার পরপরই গাড়িগুলোর চালকরা পালিয়ে গেছেন।

কাপাসিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, এব্যাপারে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

চালাবাজারের ব্যবসায়ী মো: সিরাজুল ইসলাম জানান, সড়কের ওই স্থানে একটি ইউটার্ন আছে। বুধবার সন্ধ্যায় ওই ইউটার্ন এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার তিন যাএী নিহত হয়। এলাকাটি দুর্ঘটনাপ্রবণ। এলাকাটিতে প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটে থাকে।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।