1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
কলকাতাকে হারালো মুস্তাফিজের দিল্লি
শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

কলকাতাকে হারালো মুস্তাফিজের দিল্লি

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১০ এপ্রিল, ২০২২
dillhu

ব্যাট হাতে রানের পাহাড় গড়ল দিল্লি ক্যাপিটালস। সেই লক্ষ্য ছুতে পারলো না কলকাতা। রোববার আইপিএলের ম্যাচে কলকাতাকে ৪৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে মুস্তাফিজের দিল্লি।

৫ ম্যাচে তিন জয় ও দুই হার কলকাতার। ৬ পয়েন্ট নিয়ে তারপরও শীর্ষে দলটি। চার ম্যাচে সমান দুই জয় ও হারে চার পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে দিল্লি ক্যাপিটালস।

Girl in a jacket

টস হেরে আগে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ২১৫ রান করে দিল্লি। জবাবে কলকাতা অল আউট হয় ১৭১ রানে, ১৯.৪ ওভারে।

জয়ের লক্ষ্যে খেলতে নামা কলকাতার হয়ে দুই ওপেনার রাহানে (৮) ও ভেংক্টেশ আয়ার (১৮) তেমন জ্বলে উঠতে পারেননি। যা রান এসেছে এরপরের তিন ব্যাটারের কাছ থেকে। সর্বোচ্চ ৩৩ বলে ৫৪ রান করেন অধিনায়ক শ্রেয়াস আয়ার। নিতিশ রানা ৩০, আন্দ্রে রাসেল ২৪ রান করেন।

পরের দিকের ব্যাটাররা মেলাতে পারেনি বল ও রানের সমীকরণ। ১৯.৪ ওভারে গুটিয়ে যায় তাদের ইনিংস ১৭১ রানে। বল হাতে বাংলাদেশের মুস্তাফিজুর রহমান ৪ ওভারে দেন ২১ রান। পাননি কোনো উইকেট। প্রথম দুই ওভারে তিনি রান দিয়েছিলেন মাত্র ৫। বল হাতে দিল্লির হয়ে সর্বোচ্চ চার উইকেট নেন কুলদীপ যাদব। খলিল তিনটি, শার্দুল দুটি, ললিত যাদব এক উইকেট নেন।

এর আগে ব্যাট করতে নেমে দিল্লির হয়ে ৪৫ বলে সর্বোচ্চ ৬১ রান করেন ডেভিড ওয়ার্নার। ছয় চারের পাশাপাশি তিনি হাঁকান দুটি চার। ২৯ বলে সাতটি চার ও দুই ছক্কায় ৫১ রান করেন পৃথী শ। ১৪ বলে ২৭ রান করেন অধিনায়ক রিশব পন্থ।

শেষের দিকে ১১ বলে এক চার ও তিন ছক্কায় ২৯ রানের ঝড়ো ইনিংস খেলেন শার্দুল ঠাকুর। ১৪ বলে ২২ রানে অপরাজিত থাকেন অক্ষর প্যাটেল।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ