• Youtube
  • google+
  • twitter
  • facebook

করোনা ভাইরাসে আক্রান্ত নন বস্ত্র ও পাটমন্ত্রী

সম্পাদক কর্তৃক প্রকাশিত৪:২০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হননি। তবে তিনি ভাইরাসটির সাতটি ধরনের মধ্যে ২২৯-ই নামে এক ধরনের ভাইরাসে আক্রান্ত বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান- আইইডিসিআরের নিয়মিত ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

তিনি বলেন, ‘বস্ত্র ও পাটমন্ত্রী নভেল করোনাভাইরাসে আক্রান্ত নন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আমরা জানতে পেরেছি, উনি অন্য অসুস্থতা নিয়ে সেখানে গেছেন।’

অধ্যাপক ফ্লোরা বলেন, ‘২২৯-ই নামের যে ভাইরাসের কথা বলা হচ্ছে সেটা একটি সাধারণ সর্দি জ্বরের ভাইরাস, যেটা আমাদের দেশে সব সময় আছে। আমাদের দেশে যে সাধারণ সর্দি জ্বর হয়, যেটাকে আমরা কমন ফ্লু বা কমন কোল্ড বলি, এটা সেই জাতীয় ভাইরাস। এর জন্য আলাদা করে কোনো চিকিৎসা বা আইসোলেশনের ব্যবস্থা করার প্রয়োজন নেই। এটা নিয়ে আতঙ্কিত বা বিভ্রান্ত হওয়ারও কিছু নেই।’

বস্ত্র ও পাট মন্ত্রাণলয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত হালদার জানান, বুধবার বঙ্গবন্ধু মেডিক্যালের কেবিন ব্লকে ভর্তি হয়েছেন মন্ত্রী। এর আগে দুই দিন তিনি ঢাকার বিআরবি হাসপাতালে চিকিৎসা নেন।

তিনি বলেন, ‘উনি এখন সুস্থ। আজকেও হাসপাতাল থেকে আমার সাথে কথা হয়েছে। বড় কোনো সমস্যা তো হয়নি।’

এর আগে জানুয়ারি মাসে শ্বাসতন্ত্রের সমস্যা নিয়ে সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান গোলাম দস্তগীর গাজী। সে সময় তার দফতর থেকে বলা হয়েছিল, মন্ত্রী নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন
Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
শেয়ার
শেয়ার
ফেসবুকে আমাদের সাথে যোগ দিন
+
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।