1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লজ্জার রেকর্ডের পর যা বললেন সাকিব
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে লজ্জার রেকর্ডের পর যা বললেন সাকিব

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুন, ২০২২
sakib

ক্যারিবীয়দের বিপক্ষে বাংলাদেশের প্রথম ইনিংসে ৬ ব্যাটারকেই শূন্য রান করে মাঠ ছাড়তে হয়েছে। এর আগে শ্রীলংকা এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এমন লজ্জার রেকর্ড রয়েছে বাংলাদেশের।

অ্যান্টিগা টেস্টে ব্যাটসম্যানদের ব্যর্থতার কারণে প্রথম ইনিংসে মাত্র ১০৩ রানে অলআউট হয়েছে টাইগাররা। অধিনায়ক সাকিব আল হাসানের ৫১ রান বাদ দিলে বাকি ১০ জন মিলে করেছেন মাত্র ৫২ রান। এমন হতশ্রী ব্যাটিংয়ের ব্যাখ্যা নেই অধিনায়ক অধিনায়ক সাকিব আল হাসানের।

Girl in a jacket

সাকিব জানালেন, দায়িত্ব নিতে হবে ব্যাটসম্যানদেরই। তাদেরকে কেউ মুখে তুলে খাইয়ে দিয়ে যাবে না।

প্রথম দিনের খেলা শেষে সাকিব বলেন, আসলে ব্যাটসম্যানদেরই দায়িত্ব নিতে হবে। তাদের কাজটা তাদেরই করতে হবে। কেউ এসে তাদের মুখে তুলে খাইয়ে দিয়ে যাবে না।

তিনি আরও বলেন, কোনোভাবে ব্যাখ্যা করার কোনো সুযোগই দেখি না। আমার কাছে কোনো ব্যাখ্যা নেই। আমি জানি না অন্য কারো কাছে আছে কি না। সাধারনত যেটা হয়, কোচ-অধিনায়কের কাজটা সহজ। ধরুন কেউ পারফর্ম করল না, তাকে বাদ দিয়ে দেই। সবচেয়ে সহজ কাজ কোচ, অধিনায়ক ও নির্বাচকদের। তুমি পারফর্ম করছ না, বাদ দিয়ে দিলাম।

ইনিংসের দ্বিতীয় বলেই সাজঘরে ওপেনার মাহমুদুল হাসান জয়। ‘গোল্ডের ডাক’ সঙ্গী করে ফেরেন এই ডানহাতি। অফ ফর্মে ভোগা নাজমুল হাসান শান্তর পরিণতি একই। ব্যাটিংয়ে মনোযোগ দিতে নেতৃত্ব ছাড়া মুমিনুল হকও বৃত্ত ভেঙে বের হতে পারেননি, আগের দুইজনের মতো শূন্য হাতে সাজঘরে ফেরেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক