1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
‘ওয়ার্নারের ছয় বছর বয়সী মেয়েও ইংলিশ ব্যাটসম্যানের চেয়ে ভালো’
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

‘ওয়ার্নারের ছয় বছর বয়সী মেয়েও ইংলিশ ব্যাটসম্যানের চেয়ে ভালো’

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

অস্ট্রেলিয়া সফরে অ্যাশেজের মতো গুরুত্বপূর্ণ সিরিজে বাজেভাবে হেরেছে ইংল্যান্ড ক্রিকেট দল। মাত্র ১২ দিনেই পাঁচ টেস্টের সিরিজে ৩-০ ব্যবধানে হারে জো রুটরা।

ব্রিসবেন থেকে শুরু করে অ্যাডিলেড, এরপর মেলবোর্ন টেস্টে নাস্তানাবুদ হয় ইংলিশ ক্রিকেট দল। অস্ট্রেলিয়া সফরে ইংলিশ ক্রিকেটাদের এমন পারফরম্যান্সের পর হাসিব হামিদ, ডেভিড মালান, বেন স্টোকস, জনি বেয়ারস্টোদের নিয়ে তুখোড় সমালোচনা হচ্ছে।

Girl in a jacket

ডেইলি টেলিগ্রাফের প্রধান ক্রীড়ালেখক অলিভার ব্রাউন লিখেছেন- মেলবোর্নে যারা খেলা দেখতে এসেছিল, তাদের জন্য আপনার কষ্টই লাগবে। তারা ভেবেছিল, দিনের ৯০ ওভার ইংল্যান্ডের ব্যাটসম্যানরা দাঁতে দাঁত চেপে লড়াই করবে। কিন্তু খুব তাড়াতাড়ি তারা অস্ট্রেলিয়ার বোলিং-তোপে উড়ে গেছে। এমনকি আমার তো মনে হচ্ছে যে দ্রুতগতিতে ইংল্যান্ডের শেষ উইকেটগুলো পড়েছে, তাতে অস্ট্রেলিয়ার বোলাররাও চমকে গেছে।

তিনি আরও লেখেন- ডেভিড ওয়ার্নার হয়তো ভেবেছিল তাকে আবারো ব্যাট করতে নামতে হবে। বেশ ভালো একটা রান তাড়া করতে হবে। কিন্তু সে উল্টো বিকেলটা কাটাল রোদ পোহাতে পোহাতে, মাঠের মধ্যে তিন মেয়েকে শেখাচ্ছিল কীভাবে ব্যাট করতে হয়। ওর বড় মেয়ের নাম আইভি মে, যার বয়স মাত্র ছয়। ওর রক্ষণাত্মক ব্যাটিংয়ের কৌশলও ইংল্যান্ডের মিডল অর্ডারের বেশ কয়েকজন ব্যাটসম্যানের চেয়ে ভালো!

চলমান অ্যাশেজ সিরিজে ইংল্যান্ডের অধিনায়ক জো রুট ছাড়া বাকি ব্যাটম্যানরা কেউই প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি। সিরিজে ইংল্যান্ডের মিডল অর্ডারে খেলেছেন বেন স্টোকস, জনি বেয়ারস্টো, ওলি পোপ, জস বাটলারদের মতো ব্যাটসম্যানরা।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ