ওবায়দুল কাদের সুস্থ্য, তবে বিশ্রাম প্রয়োজন : চিকিৎসক

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার উন্নতি হলেও চিকিৎসকরা তাকে আরো বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন। রোববার সকালে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাসের এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএসএমইউ’র কার্ডিওলজি বিভাগের অধ্যাপক সৈয়দ আলী আহসানের বরাত দিয়ে তিনি বলেন, ‘ওবায়দুল কাদের পুরোপুরি সুস্থ্য, তবে তার আরও বিশ্রাম প্রয়োজন।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি ঠাণ্ডাজনিত শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের। প্রথমে তিনি হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন থাকলেও শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় শনিবার তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

এর আগে, করোনারি আর্টারিতে তিনটি ব্লক ধরা পড়ায় সিঙ্গাপুরে দুই মাসব্যাপী চিকিৎসাধীন থেকে গত বছরের ১৫ মে দেশে ফেরেন ওবায়দুল কাদের। তার আগে গত বছরের ৩ মার্চে গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউতে ভর্তি হয়েছিলেন কাদের। সেখান থেকেই উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেয়া হয় এবং ওই বছরের ২০ মার্চ বাইপাস সার্জারি করা হয়। সূত্র : ইউএনবি।

Share this post

scroll to top