এসকে সিনহা মনগড়া কথা বলছেন : ওবায়দুল কাদের

ময়মনসিংহ লাইভ ডেস্ক12:34 pm, September 20, 2018

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনের নামে দেশে-বিদেশে নাশকতার ষড়যন্ত্র করছে। সরকার নামানোর চক্রান্ত করছে। এসকে সিনহা মনগড়া কথা বলেছেন বলেও তিনি মন্তব্য করেন।

বৃহস্পিতবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে পিরোজপুর জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়ে তিনি এ মন্তব্য করেন। সকাল সাড়ে ১০টায় এ বৈঠক শুরু হয়ে এখনও চলছে।

তিনি বলেন, এসকে সিনহা বই লিখে মনগড়া কথা বলছেন। সত্য কথা বললে প্রধান বিচারপতি থাকাবস্থায় বলেননি কেন, ক্ষমতায় না থাকার অন্তর্জালা মেটানোর জন্য তিনি এসব বলছেন।

এর আগে বুধবার তিনি বলেছিলেন, আগামী জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াত সহিংসতা ও নাশকতা করতে চাইলে জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করা হবে।

এদিন বিকালে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে সড়ক ও জনপথ অধিদফতরের ওয়ার্কচার্জড শ্রমিক-কর্মচারীদের নিয়মিতকরণের আদেশ প্রদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তারা (বিএনপি) আবার তাদের সাম্প্রদায়িক দোসর জামায়াত-শিবিরকে সঙ্গে নিয়ে ২০১৪ সালের মত আগামী জাতীয় নির্বাচনের সামনেও নাশকতা করার ছক তৈরি করছে। সরকারকে বেকায়দায় ফেলতে তারা নানা অপতৎপরতা শুরু করেছে।

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনেও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছে যাবে।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

ই-মেইল: mymensinghlive@gmail.com

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

টপ