1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
এলএসডি জব্দ: বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী ৫ দিনের রিমান্ডে
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন

এলএসডি জব্দ: বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী ৫ দিনের রিমান্ডে

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ৩০ মে, ২০২১

রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) মাদক জব্দের মামলায় গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৩০ মে) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর ভার্চুয়াল আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সাকিব (রূপল) ও আসহাব ওয়াদুদ (তুর্য) এবং ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটির ছাত্র আদিন আশরাফ।

এর আগে গত ২৭ মে ধানমন্ডি থানায় দায়ের করা মামলায় তিন শিক্ষার্থীর সাত দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সংশ্লিষ্ট থানার এসআই সালাহউদ্দিন কাদের। ওই দিন আদালত তাদের কারাগারে পাঠিয়ে রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করেন।

এদিন, আসামিদের আদালতে হাজির করা হয়নি। কারাগার থেকে তাদের ভার্চুয়ালি উপস্থিত দেখানো হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাফিজুর রহমানের মৃত্যুর তদন্তে নেমে এলএসডির সন্ধান পায় গোয়েন্দা পুলিশ। ২৬ মে রাতে রাজধানীর একটি বাসা থেকে এলএসডি নামক মাদক জব্দ করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা বিভাগ। এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এ তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ সময় এই তিন জনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়। প্রতিটি এলএসডি তারা তিন হাজার টাকা মূল্যে বিক্রি করতেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক