1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
এফবিসিসিআইর সভাপতি হলেন জসিম উদ্দিন
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

এফবিসিসিআইর সভাপতি হলেন জসিম উদ্দিন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ৯ মে, ২০২১
বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন

বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিনদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হলেন বেঙ্গল গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন। সিনিয়র সহসভাপতি নির্বাচিত হয়েছেন মোস্তফা আজাদ চৌধুরী বাবু। রোববার পরিচালনা পর্ষদের শীর্ষ পদের নেতাদের নির্বাচিত ঘোষণা করেছে সংগঠনের নির্বাচন পরিচালনা বোর্ড।

এফবিসিসিআইর ২০২১-২০২৩ মেয়াদের পরিচালনা পর্ষদের দ্বি-বার্ষিক নির্বাচন গত বুধবার অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সব পরিচালকরা নির্বাচিত হন। এবার চেম্বার ও অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে ৭৮ জন পরিচালক নির্বাচিত হয়েছেন। এর মধ্যে থেকে সভাপতি হলেন জসিম উদ্দিন। তিনি সংগঠনটির সাবেক প্রথম সহসভাপতির দায়িত্বও পালন করেছেন। বিশিষ্ট ব্যবসায়ী জসিম উদ্দিন বাংলাদেশ পল্গাস্টিক দ্রব্য প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিপিজিএমইএ) সাবেক সভাপতি। বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যানের দায়িত্বও পালন করছেন তিনি।

শীর্ষ এই ব্যবসায়ী সংগঠনের নেতৃত্বে সহসভাপতি পদে ৬ জন নির্বাচিত হয়েছেন। এর মধ্যে অ্যাসোসিয়েশন গ্রুপের তিন জন হলেন, এম এ মোমেন, আমিন হেলালী ও হাবিব উল্লাহ ডন। চেম্বার গ্রুপের তিন জন হলেন, আমিনুল হক শামীম, সালাউদ্দিন আলমগীর ও এম এ রাজ্জাক খান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক