• Youtube
  • google+
  • twitter
  • facebook

ঈশ্বরগঞ্জে যুবলীগ নেতার ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব সংবাদদাতা৪:১২ অপরাহ্ণ, মে ১৬, ২০২০

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইমাম মুয়াজ্জিন ও কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ নেতা মাহবুবুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন। ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, তেল, সেমাই, চিনি, দুধ ও সাবান।

মাহবুবুর রহমান জানান, সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে দুস্থ ও অসহায় মানুষ ত্রান পেলেও পাচ্ছেন না ইমাম মুয়াজ্জিন ও কর্মহীন মধ্যবিত্তরা। তাই ৪শ ইমাম মুয়াজ্জিন ও কর্মহীন মধ্যবিত্তদের ঘরে ঘরে ঈদ সামগ্রী পৌঁছে দিবেন বলে জানান তিনি।

ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনের সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্যের প্রতিনিধি জাতীয় পার্টির সিনিয়র সহ- সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আবদুল মতিন, কৃষকলীগ সভাপতি আব্দুল হান্নান ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও সরিষা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হানিফা, পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম সুমন, সাধারণ সম্পাদক এ কে এম অমিত উল্লাহ, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক শহিদুল ইসলাম মাসুদ, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি, মুখলেসুর রহমান মানিক, নিপুন চন্দ্র বিশ্বাস, শ্রমিক লীগের আহ্বায়ক হেলাল সরদার, ছাত্রলীগ নেতা রানা আহমেদ, ইমরান হাসান সেজান, পিয়েল প্রমুখ।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।