1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী কিশোরকে ৫৫ বছর বয়সী বৃদ্ধের ধর্ষণ
শুক্রবার, ২০ মে ২০২২, ১০:৩৩ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী কিশোরকে ৫৫ বছর বয়সী বৃদ্ধের ধর্ষণ

আব্দুল আউয়াল, ঈশ্বরগঞ্জ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
Rape photo

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে খাবারের লোভ দেখিয়ে এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুর রহিম নামের এক বৃদ্ধের বিরুদ্ধে। এঘটনায় বৃহস্পতিবার সকালে কিশোরের পিতা বাদি হয়ে থানায় ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার বড়হিত ইউনিয়নের পুরাহাতা গ্রামের আব্দুর রহিম (৫৫) পাশের গ্রামের এক প্রতিবন্ধী কিশোরক প্রায় সময়েই শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কু-প্রস্তাব দিয়ে আসতো। এরই মাঝে গত শনিবার আব্দুর রহিম ওই প্রতিবন্ধী কিশোরকে খাবারের লোভ দেখিয়ে নিজ বাড়ির একটি ঘরে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় ওই কিশোর প্রতিবাদ করলে তাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে। বিষয়টি ওই কিশোর তার পরিবারকে জানায়। পরে ঘটনাটি পরিবারের লোকজন আব্দুর রহিমের পরিবার ও স্থানীয় গণ্যমান্য লোকজনকে জানালে তারা বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। কিন্তু ওই কিশোরের বাবা স্থানীয় ভাবে মিমাংসা না হয়ে বৃহস্পতিবার সকালে আইনি সহায়তা নিতে থানা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযোগটি নথিভুক্ত করে।

Girl in a jacket

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। ওই কিশোরকে ডাক্তারি পরীক্ষার মেডিকেলে পাঠানো হয়েছে এবং জবানবন্দির জন্য কোর্টে প্রেরণ করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ