1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ঈশ্বরগঞ্জে পিলার চাপায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে পিলার চাপায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
Sohag-ishwarganj

Sohag-ishwarganjময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পিলার চাপায় সোহাগ (৩২) নামের এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে মধ্যবাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণের জন্যে পৌর সদরের মধ্যবাজারে স্থান নির্ধারণ করে সে খানে থাকা সেমি পাকা দোকান অপসারণের জন্যে গত ৮সেপ্টেম্বর উপজেলা প্রশাসন একটি নিলাম ডাকেন। ডাকের মাধ্যমে উপজেলার ফানুর গ্রামের মৃত জুবেদ আলীর ছেলে মতিউর রহমান কাজটি পান। উক্ত কাজটি ১৫ সেপ্টেম্বরের মধ্যে শেষ করার কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে প্রশাসনের বেঁধে দেওয়া সময়ের মধ্যে কাজটি শেষ না হওয়ায় ১৬সেপ্টেম্বর সন্ধ্যার পর হঠাৎ করে একটি ভ্যাকু ভাঙাভাঙির কাজ শুরু করে। ভ্যাকুটি অন্ধকারে কাজ শুরু করায় কিছু বুঝে ওঠার আগেই একটি পিলার গিয়ে পড়ে সোহাগের উপর। এতে সোহাগের মাথা ও বুকের বামপাশ থেঁতলে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে স্থাানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সোহাগ উপজেলার সদর ইউনিয়নের মাঝিয়াকান্দি পূর্বপাড়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। তিনি ঘটনাস্থলের পাশের একটি দোকানে কসমেটিকসের ব্যবসা করতেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি অত্যন্ত দু:খ জনক। এতে কারো কারো গাফিলতি থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক