1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় চিকিৎসাধীন কাদিরের মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় চিকিৎসাধীন কাদিরের মৃত্যু

আব্দুল আউয়াল, ঈশ্বরগঞ্জ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
Kadir

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন কাদিরের মুত্যু হয়েছে।

জানা যায়, উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের শ্রীপুরজিথর গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে আব্দুল কাদির (৫৫) নির্বাচনী সহিংসতায় মারাত্মক আহত হলে পরিবারের লোকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Girl in a jacket

পরিবারের লোকজন জানায়, সপ্তম ধাপের ইউপি নির্বাচনের দিন (৭ফেব্রæয়ারি) আ’লীগ বিদ্রোহীর দুই চেয়ারম্যান প্রার্থী মাহবুব আলম এবং মোশাররফ হোসেনের সর্থকদের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় ৯ ফেব্রুয়ারি আবারো সংঘর্ষের ঘটনা ঘটলে মোশারফ হোসোনের সমর্থক আব্দুল কাদির সহ উভয় পক্ষের বেশ কয়েকজন কর্মী আহত হয়। গুরুতর আহত অবস্থায় আব্দুল কাদিরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া জানান, দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় আগেই মামলা দায়ের করা হয়। আসামিরা জামিনে রয়েছে। তবে মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ