• Youtube
  • google+
  • twitter
  • facebook

ঈশ্বরগঞ্জে জুয়ার আসরে পুলিশ ম্যাজিস্ট্রেটের হানা : পানিতে ঝাঁপ দেয়া নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

মো. আব্দুল আউয়াল, ঈশ্বরগঞ্জ থেকে১:২২ অপরাহ্ণ, মে ২৮, ২০২০

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দু’দিন পর বৃহস্পতিবার সকাল ১০টায় গ্রামবাসী মিলে বেই বিলের একপাশে নিহত বকুলের লাশটি খোঁজে পায়। নিহত বকুল উপজেলার লক্ষীগনজ এলাকার মল্লিকপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বড়জোড়া বেই বিলে জুয়ার আসরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণ ও ডিবি পুলিশ অভিযান চালালে জুয়ার আসর থেকে বিলের পানিতে ঝাপদেয় ওই যুবক। ঝাপ দেওয়ার পর থেকে নিখোঁজছিল সে। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস কর্মীরা ওই দিন মধ্যরাত পর্যন্ত ও পরের দিন বুধবার সন্ধ্যা পর্যন্ত বিলের পানিতে তল্লাশি চালিয়েও ওই যুবকের লাশ উদ্ধার করতে পারেনি। বৃহস্পতিবার মাইকিং করে শতাধিক গ্রামবাসী জড়ো হয়ে বিলের পানিতে নেমে লাশটি খোঁজে পায়। পরে বিল থেকে লাশ উদ্ধার করে মাইজবাগ ইউনিয়ন পরিষদের সামনে নিয়ে রাখা হয়। ওই সময় উত্তেজিত হয়ে পড়ে জনতা। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ও থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থলে গিয়ে নিহত বকুলের পরিবারকে শান্তনা দেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন সাংবাদিকদের জানান, মাইজবাগ ইউনিয়নের বড়জোড়া গ্রামের বেই বিলের মাঝখানে একটি ঘরে সাতজন মিলে জুয়া খেলছিল। খবর পেয়ে মঙ্গলবার সন্ধার কিছু আগে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোরঞ্জন বর্মণের নেতৃত্বে থাকা পুলিশের স্পেশাল ফোর্স(এস এফ) নিয়ে সেই বিলে অভিযান চালায়। এ সময় চারজনকে আটক করা হয়, বাকী তিন জন বিলের পানিতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। তারপর থেকে একজনের খোঁজ পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা বিলে তল্লাশী চালালেও বুধবার পর্যন্ত নিখোঁজের কোন সন্ধান পায়নি।

মাইজবাগ ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, জুয়া খেলার আসর থেকে পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়া বকুলের লাশ উদ্ধার করেছে গ্রামবাসী। বৃহস্পতিবার সকাল ১০টায় লাশটি উদ্ধার করা হয়।

Digital-Mymensingh-Advertisement

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।