1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যু

ঈশ্বরগঞ্জে করোনায় মুক্তিযোদ্ধার মৃত্যুময়মনসিংহের ঈশ্বরগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা নুরুল আমিন সুরুজ (৬৮) এর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় তার নামাজে জানাযা শেষে পৌর সদরের মুক্তযোদ্ধা কবর স্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়।

জানা যায়, উপজেলার দত্তপাড়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা নুরুল আমিন দীর্ঘদিন ধরে ঢাকায় থাকেন। বেশ কিছু দিন যাবৎ  বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে  ঢাকার সিএমএইচ এ ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। এক পর্যায়ে তার নমুনা পরীক্ষা হলে করোনা শনাক্ত হয় বলে নিশ্চিত করেন  ছোট ভাই কামাল হোসেন। ওই অবস্থায় বৃহস্পতিবার দুপুর ১২টায় হাসপাতালেই তার মৃত্যু হয়। শুক্রবার সকালে তার লাশবাহী গাড়ি ঈশ্বরগঞ্জে এসে  পৌছায়। পরে পৌর সদরের বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে সকাল সাড়ে ১০টায় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এ সময় বিউগলে করুণ সুর বাজানো হয়। ওই সময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ পৌর মেয়র ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস ছাত্তার, থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান।

গার্ড অব অনার প্রদান শেষে  ইসলামিক ফাউন্ডেশনের ৫সদস্যের টিম জানাজা শেষে পৌর মুক্তিযোদ্ধা কবর স্থানে  দাফন সম্পন্ন করে। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক