1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ঈশ্বরগঞ্জে অনিয়মের কারণে ২ ডিলারের লাইসেন্স বাতিলকে স্থগিত করছে হাইকোর্ট
বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

ঈশ্বরগঞ্জে অনিয়মের কারণে ২ ডিলারের লাইসেন্স বাতিলকে স্থগিত করছে হাইকোর্ট

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১০ জুন, ২০২০
hg

hgময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় হত্যা ও ফৌজদারি মামলার দুই আসামি মো. মোস্তাফিজুর রহমান ও বাচ্চু মিয়ার ডিলারশিপ বাতিলের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। এর ফলে তারা তাদের ডিলারশিপ লাইসেন্স আপাতত ফিরে পাবেন।

উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের বাসিন্দা মো. মোস্তাফিজুর রহমান হত্যা মামলা আসামি হওয়ায় ও মালামাল বিতরণে অনিয়ম করায় এবং সরিষা ইউনিয়নের বাচ্চু মিয়া ফৌজদারি মামলার আসামি ও মালামাল বিতরণে অনিয়ম করায় তাদের ডিলারশিপ বাতিল করে উপজেলা প্রশাসন।

গত ৩ জুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জাকির হোসেন তাদের ডিলারশিপ বাতিলের আদেশ জারি করেন।

এই দুইজনের পক্ষে করা রিট পিটিশনের শুনানি নিয়ে বুধবার (১০ জুন) হাইকোর্টের বিচারপতি এম. ইনায়েতুর রহিমের ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট এম মাসুদ রানা। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত তালুকদার। আদেশের বিষয়টি নিশ্চিত করেন অ্যাডভোকেট এম মাসুদ রানা।

প্রসঙ্গত, গত ৩ জুন বিভিন্ন অনিয়ম ও শর্ত ভঙ্গের কারণে খাদ্যবান্ধব কর্মসূচির (১০ টাকা কেজি চাল) আওতায় নিয়োগকৃত ছয়জনের ডিলারশিপ বাতিল করে উপজেলা প্রশাসন।

তারা হলেন- উপজেলার মাইজবাগ ইউনিয়নের আবুল মুনসুর, বাবুল আহমেদ, জাটিয়া ইউনিয়নের আব্দুল গণি, সরিষা ইউনিয়নের বাচ্চু মিয়া, আঠারবাড়ী ইউনিয়নের জসীম উদ্দিন ও মোস্তাফিজুর রহমান।

পরে আঠারবাড়ী ইউনিয়নের মো. মোস্তাফিজুর রহমান, সরিষা ইউনিয়নের বাচ্চু মিয়া হাইকোর্টে রিট পিটিশন করলে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক বাতিল করা আদেশ ৩০ দিনের জন্য স্থগিত করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
Advert-370
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক