1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ঈশ্বরগঞ্জের কিশোরীকে ধর্ষণের পর থেকেই প্রেমিক পলাতক
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:৩১ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জের কিশোরীকে ধর্ষণের পর থেকেই প্রেমিক পলাতক

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
rape

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই কিশোরীর বাবা বুধবার রাতে মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পীরজাদা মো. মোস্তাছিনুর রহমান।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত সামিউল হাসান অর্নবের (১৯) উপজেলার পৌর এলাকার কাকনহাটি গ্রামের হুমায়ুন কবির সবুজের ছেলের সাথে একই গ্রামের কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে গত ১৩মে শুক্রবার অর্নব কিশোরীর সাথে কথা আছে বলে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা মোড়ে নিয়ে আসে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দিয়ে বাস যোগে চট্টগ্রাম জেলার কক্সবাজারের কলাতলি বাজারের স্বপ্ন বিলাস হোটেলে নিয়ে যায়। ১৪ মে শনিবার ওই হোটেলের ১০৪ নাম্বার রুমে কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

Girl in a jacket

পরে অর্নব তার দুলা ভাইয়ের সহায়তায়, দুলাভাইয়ের এক বন্ধুর বাসায় নিয়ে যায় বিয়ের কথা বলে। সেখানে বিয়ের চেষ্টা করে বয়স কম হাওয়ায় ব্যর্থ হয়। ১৬ মে ময়মনসিংহে নিয়ে আসে। ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জ আসার পথে, শিবপুর পল্লী বিদ্যুৎ নামক স্থানে এসে কিশোরীকে রেখে অর্নব পালিয়ে যায়। পরে কিশোরী অর্নবকে অনেক খুঁজাখুঁজি করে না পেয়ে, নিরুপায় হয়ে বাড়িতে এসে পরিবারকে অবহিত করে থানায় মামলা দায়ের করে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পীলজাদা মোস্তাছিনুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেছে। ভিকটিমকে জবানবন্দির জন্য আদালত ও ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক