1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ইয়াবা ও বান্ধবীসহ পুলিশ কর্মকর্তা আটক
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

ইয়াবা ও বান্ধবীসহ পুলিশ কর্মকর্তা আটক

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ১০ মার্চ, ২০১৯

কক্সবাজারে বান্ধবী নিয়ে বেড়াতে এসে ইয়াবাসহ নিজামুল হক (৩৮) নামের পুলিশের এএসআইকে আটক হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক থেকে তাকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও মোটরসাইকেলটি জব্দ করা করা হয়েছে । আটক বান্ধবীর নাম হাসিনা আকতার (২৫)। সে খাগড়াছড়ি জেলার বলে জানা গেছে।

কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আটক নিজামুল হক চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের উপ-পরিদর্শক। তবে কিছুদিন আগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এসপি মাসুদ আরও বলেন, ‘টেকনাফ থেকে আসা একটি মোটরসাইকেল কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল ব্রিজ সংলগ্ন বিজিবির চেকপোস্ট অতিক্রম করার সময় থামানো হয়। পরে মোটরসাইকেলে থাকা এক যুবক ও তার বান্ধবীর শরীরে তল্লাশি চালায় বিজিবির সদস্যরা। এসময় নিজামুল হকের শরীরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩ হাজার ২০০টি ইয়াবা পাওয়া যায়। পরে জিজ্ঞাসাবাদে বিজিবির সদস্যরা জানতে পারে আটক যুবক পুলিশের চট্টগ্রাম মেট্টোপলিটন শাখায় কর্মরত। ’

এসপি বলেন, ‘ঘটনাটি জানার পর আটক যুবককে তার বান্ধবীসহ পুলিশে হস্তান্তর করা হয়েছে। নিজামুল হককে কিছুদিন আগে চট্টগ্রাম মেট্টোপলিটন শাখা পুলিশ সাময়িক বরখাস্ত করেছে। এ অবস্থায় বান্ধবীসহ কক্সবাজার বেড়াতে এসে সে ইয়াবাসহ আটক হয়েছে।

এসপি আরও জানান, আটক নিজামুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক