ইতিহাস গড়ে ত্রিনবাগো চ্যাম্পিয়ন

৭:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ২০২০ আসরের শিরোপা জিতে নিয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত ফাইনালে সেন্ট লুসিয়া জৌকসকে ৮ উইকেটের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

গড়ে এক নতুন ইতিহাস। সিপিএলের ইতিহাসে এই প্রথম কোনো দল ১২ ম্যাচের একটিও না হেরে চ্যাম্পিয়ন হলো। এটা তাদের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের চতুর্থ শিরোপা।

ফাইনালে সেন্ট লুসিয়া আগে ব্যাট করতে নেমে ১৯.১ ওভারে ১৫৪ রানে অলআউট হয়ে যায়। কিরেন পোলার্ড ৪ ওভারে ৩০ রান দিয়ে চারটি উইকেট নেন। ২টি করে উইকেট নেন আলী খান ও ফাওয়াদ আহমেদ।

ব্যাট হাতে লুসিয়ার কেউ-ই খুব একটা সুবিধা করতে পারেননি। মিডল ও টেল এন্ডাররা ছিল আসা-যাওয়ার মিছিলে। একমাত্র আন্দ্রে ফ্লেচার ২৭ বলে ৪ চার ও ২ ছক্কায় ৩৯ রান করেন। মার্ক দেয়াল করেন ২৯ রান। নাজিবুল্লাহ জাদরান ২৪ ও রোস্টন চেজ করেন ২২ রান।

জবাবে শুরুটা ভালো হয়নি ত্রিনবাগোরও। ১২ রানে প্রথম ও ১৯ রানে দ্বিতীয় উইকেট হারায় তারা। ফিরে যান শন ওয়েবস্টার (৫) ওটিম সেইফার্ট (৪)। সেখান থেকে দলের হাল ধরেন লেন্ডাল সিমন্স ও ড্যারেন ব্রাভো। তারা দুজন ১৩৮ রানের জুটি গড়ে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

সিমন্স ৪৯ বলে ৮টি চার ও ৪ ছক্কায় ৮৪ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৪৭ বল খেলে ২ চার ও ৬ ছক্কায় ৫৮ রানে অপরাজিত থাকেন ব্রাভো। তাতে ৮ উইকেট ও ১১ বল হাতে রেখে জয় তুলে নেয় ত্রিনবাগো।

ম্যাচসেরা নির্বাচিত হন সিমন্স। আর সিরিজ সেরা হন কিরেন পোলার্ড।

লাইভ

sadman Travels Mymensingh LiveAdd-1200x70Mymensingh-IT-Park-Advert
rss goolge-plus twitter facebook
Developed by

যোগাযোগ

সেলফোন : ০১৩০৪-১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com,
ময়মনসিংহ লাইভ পোর্টালটি mymensingh.News নিউজ এর অঙ্গ প্রতিষ্ঠান।

সম্পাদক ও প্রকাশক

মো. আব্দুল কাইয়ুম

টপ
error: প্রিয়জন; আপনি লেখা কপি করতে চাচ্ছেন!! অনুগ্রহ করে তা থেকে বিরত থাকুন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।