1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  3. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
ইউটিউব বন্ধ করে দিন, সংসদে গৌরীপুরের এমপি নাজিম উদ্দিন
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০০ অপরাহ্ন

ইউটিউব বন্ধ করে দিন, সংসদে গৌরীপুরের এমপি নাজিম উদ্দিন

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
Nazim

ইউটিউবে অপপ্রচার ও মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে অভিযোগ তুলে প্রয়োজনে বাংলাদেশে ভিডিও শেয়ারিং জনপ্রিয় এই সাইট বন্ধের দাবি তুলেছেন আওয়ামী লীগের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ।

সোমবার (১৭ জানুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এমন দাবি তোলেন।

Girl in a jacket

ময়মনসিংহ-৩ আসনের এই এমপি বলেন, প্রায়শই ইউটিউবে এমন গুজবের ভিডিও দেখি। এ যেমন- ‘আজই খালেদা জিয়া মারা যাচ্ছেন’, ‘শেখ হাসিনা কালকেই ক্ষমতাচ্যুত হয়ে যাচ্ছেন’। আবার দেখি সেনা প্রধানদের টেনে নামানো হচ্ছে। এই যে প্রচার প্রোপাগান্ডা ইউটিউবে আমরা দেখি.. এগুলো কোত্থেকে আসছে? এটা কী আজগুবি আসছে? এভাবে বিভ্রান্ত ছড়ানো হচ্ছে- দেশের তথ্য মন্ত্রণালয় কী করে, আমরা বুঝি না।

তিনি আরও বলেন, ‘কালকে হয়তো সকালে ঘুম থেকে উঠে শুনবেন, শেখ হাসিনা ক্ষমতায় নেই— এই যে কথাগুলো বলা হয়। আমরা স্তম্ভিত হয়ে যাই। এসব ভিডিওতেই আবার বলা হয় সত্য ঘটনা!, এভাবে মানুষকে বিভ্রান্ত করা হয়। গ্রামের সহজ-সরল মানুষ এসব দেখে ভাবেন, না জানি বাংলাদেশে কী হচ্ছে!

তথ্য মন্ত্রণালয়কে উদ্দেশ করে বলেন, ‘আমি বলবো, দরকার হলে ইউটিউব বন্ধ করে দেন। ক্রিমিনাল ও স্বাধীনতা বিরোধীদের সাথে আমাদের কোনও আপস থাকতে পারে না।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ