আ’লীগের বিরুদ্ধে বক্তব্য দিয়ে ফেসবুকে ক্ষমা চাইলেন নূর

ময়মনসিংহ লাইভ ডেস্ক12:31 pm, April 19, 2021

ফেসবুক লাইভে একটি মন্তব্যের কারণে ডাকসুর সাবেক ভিপি নূরুল হক নূরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল রাতে রাজধানীর শাহবাগ থানায় মামলাটি দায়ের করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আশরাফুল ইসলাম সজীব। মামলার পর মধ্যরাতে ফেসবুক লাইভে এসে ওই বক্তব্যের জন্য ক্ষমা চান নূর।

এর আগে গত বুধবার বিকালে ফেসবুক লাইভে এসে নূর বলেন, ‘কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা এই আওয়ামী লীগ করে তারা চাঁদাবাজ, ধান্ধাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার-বাটপার এই ধরনের মুসলমান। ওই বক্তব্যের জন্য নূরের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়। মামলার পর মধ্যরাতে তার ফেসবুক পেইজে লাইভে এসে নুরুল হক নুর বলেন, আওয়ামী লীগে অবশ্যই ধর্মপ্রাণ মুসলমান ভাই-বোনেরা আছেন, হিন্দু-খ্রিস্টান ভাই-বোনেরা আছেন। সব দলেই ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ আছে। সেক্ষেত্রে আমি আওয়ামী লীগের বা আওয়ামী সমর্থকদের ঢালাওভাবে আক্রমণ করে কোনো কথা বলিনি।
সেদিনের লাইভের বক্তব্যের জন্য কেউ কষ্ট পেয়ে থাকলে আমি দুঃখ প্রকাশ করছি। স্বাভাবিকভাবে আমার যদি ভুল হয় আমার জায়গা থেকে একশ বার ক্ষমাপ্রার্থী থাকব। আমার ভুল হতেই পারে, আমি মানুষ, ফেরেশতা না। আমার ভুল হলে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী, আমি ক্ষমা চাই।

লাইভ

rss goolge-plus twitter facebook
Developed by

সম্পাদক: মো. আব্দুল কাইয়ুম

সেলফোন: ০১৩০৪১৯৭৭৪৪

ই-মেইল: mymensinghlive@gmail.com

টপ
x