আবরারকে চাপা দেয়া সেই বাস চালক ৭ দিনের রিমান্ডে

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে চাপা দেয়া সু-প্রভাত বাসের ড্রাইভার সিরাজুল ইসলামকে (২৪) সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত আজ বুধবার এই আদেশ দেন। মঙ্গলবার যমুনা ফিউচার পার্কের সামনে বাসের চাপায় নিহত হয় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী।

গ্রেফতারের পর বুধবার গুলশান থানা পুলিশ ড্রাইভার সিরাজকে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড আবেদনে বলা হয়, আসামি সিরাজুল তাঁর চালানো বাসের চাপায় আবরার নিহত হন বলে স্বীকার করেছেন। চালকের সহকারীর নাম আসামি প্রকাশ করেননি। তবে বাসমালিকের নাম বলেছেন। তাকে আরো জিজ্ঞাসাবাদ করতে রিমান্ড চাওয়া হয়।

এর আগে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম জানান, চালক সিরাজুল ইসলামের ভারী যান চালানোর লাইসেন্স ছিল না। হালকা যান চালানোর লাইসেন্স নিয়ে তিনি বাসের মতো ভারী যান চালাচ্ছিলেন।

মঙ্গলবার সকাল ৭টার দিকে প্রগতি সরণিতে সু-প্রভাত পরিবহনের একটি বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার আহাম্মেদ চৌধুরী নিহত হন। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। বুধবার বিকেল পর্যন্ত আন্দোলন চালানোর পর স্থগিত ঘোষণা করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top