1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে পুত্রবধূর মামলা
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১১ অপরাহ্ন

আপন জুয়েলার্সের মালিকের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : সোমবার, ১১ মার্চ, ২০১৯

গর্ভপাতের চেষ্টা, নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগে আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমসহ দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার ঢাকা মহানগর হাকিম মো. তোফাজ্জাল হোসেনের আদালতে মামলা দায়ের করেন দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের স্ত্রী ফারিয়া মাহাবুব পিয়াসা। এ মামলায় আপন রিয়েল স্টেটের পরামর্শক মো. মোখলেছুর রহমানকেও আসামি করার আবেদন করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২০১৫ সালে সাফাতের সঙ্গে বাদীর বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকেন তিনি। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকেই শ্বশুর দিলদার আহমেদ তার ওপর নির্যাতন করে আসছেন। স্বামীর অনেক অনৈতিক কাজে বাদী বাধা দিলেও শ্বশুর উল্টো তাকে উৎসাহিত করতেন এবং সহযোগিতা করতেন।

তিনি আরো জানান, আমার স্বামী কয়েক মাস জেলহাজতে থাকার পর গত ৩১ নভেম্বর জামিনে মুক্ত হলে তাকে নির্যাতনের বিষয়গুলো অবহিত করি। স্বামীকে জানানোর কারণে তার শ্বশুর ক্ষিপ্ত হয়ে গত ১৩ ফেব্রুয়ারি সাফাতের জামিন বাতিল করিয়ে কারাগারে পাঠান। এরপর থেকে গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করেন। গত ৫ মার্চ রাত ৮টার দিকে বাদী ওষুধ ও স্বামীর প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য নিকটস্থ মার্কেটে যান। বাসায় ফেরার পর দিলদার আহমেদ ও মোখলেছুর রহমান মাথায় পিস্তল ঠেকান, থাপ্পড় মারেন ও গর্ভপাত করানোর উদ্দেশ্যে তলপেটে লাথি মারার চেষ্টা করেন। পরে স্বর্ণালংকার ও নগদ টাকা রেখে এক কাপড়ে বাসা থেকে বের করে দেন।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের মামলার প্রধান আসামি সাফাত আহমেদ। বর্তমানে তিনি কারাগারে আছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক