1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
আনুষ্ঠানিকভাবে আগামীকাল দায়িত্ব গ্রহন করতে যাচ্ছেন ভিপি নুর
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১০ অপরাহ্ন

আনুষ্ঠানিকভাবে আগামীকাল দায়িত্ব গ্রহন করতে যাচ্ছেন ভিপি নুর

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

বিভিন্ন দাবি ও আন্দোলনের মধ্যে দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ ও হল সংসদে নবনির্বাচিত ভিপি নুরুল হক নুরু। তিনি বলেন, শিক্ষার্থীদের অধিকারের কথা বলতেই সাধারণ শিক্ষার্থীদের মতামতকে প্রাধাণ্য দিয়ে দায়িত্ব নিচ্ছি। শুক্রবার বিকেলে মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি দায়িত্ব নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নুরুর সাথে তার প্যানেলের সমাজসেবা সম্পাদক আখতার হোসেনও দায়িত্ব নেবেন।

ডাকসুর ২৫টি পদের মধ্যে বাকি ২৩টি পদেই ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের প্যানেল জয় পেয়েছে।

ভিপি বলেন, আমরা নীতিগতভাবে দায়িত্ব গ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থীদের ম্যান্ডেটকে প্রাধান্য দিয়েই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। একই সময় রোকেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক জিনাত হুদার পদত্যাগ দাবি করে তিনি বলেন, নির্বাচন বর্জনকারী অন্যান্য প্যানেলের দাবির সাথে তিনি একমত।

ডাকসুতে আয়োজিত সংবাদ সম্মেলনে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন জানান, ভিপি নুরুলের সাথে সমাজসেবা সম্পাদক আখতার হোসেন ও দায়িত্ব গ্রহণ করবেন।

ভিপি নূরুল বলেন, শত প্রতিকূলতা সত্বেও শিক্ষার্থীরা আমাদের ভোট দিয়েছে। তাদের প্রতি শ্রদ্ধা রেখেই আমরা ডাকসুতে দায়িত্ব নিচ্ছি। দেশের সর্ব্বোচ্চ বিদ্যাপিট ঢাকা বিশ্ববিদ্যালয়ে একজন শিক্ষার্থী চান্স পান নিজের যোগ্যতা দিয়ে। আমরা দেখেছি নবনির্মিত হলগুলো ছাড়া মেয়েদের হল ও হলগুলো প্রশাসন অলিখিতভাবে একটি পক্ষকে ইজারা দিয়েছে। সেই জায়গা থেকে আমি বলতে চাই, একজন শিক্ষার্থী যেমন তার যোগ্যতা দিয়ে এই বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছে তাই অর্থনৈতিক ও অন্যান্য দিক বিবেচনা করে তার প্রথম বর্ষ থেকেই আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে হবে। বাধ্য করে কোন মিছিল মিটিং এ নেয়া যাবে না। আর রাজনৈতিক বিবেচনায় সিট দেয়া যাবে না।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক