1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
আগুন যন্ত্রণায় ছটফট করছেন ১২ হতভাগ্য
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

আগুন যন্ত্রণায় ছটফট করছেন ১২ হতভাগ্য

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : রবিবার, ৩১ মার্চ, ২০১৯

বনানীর এফ আর টাওয়ারে প্রাণঘাতী আগুনে আহত হয়ে হাসপাতালে যন্ত্রণায় ছটফট করছে ১২ হতভাগ্য। হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে ছয়জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, দুজন অ্যাপোলো হাসপতালে, দুজন সম্মিলিত সামরিক হাসপাতালে, একজন ইউনাইটেড হাসপাতালে ও আরেকজন ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন।

চিকিৎসাধীন রোগীদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এদের দুজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ও ক্রিসেন্ট হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে চিকিৎসাধীন।

অপরজন সম্মিলিত সামরিক হাসপাতালে মুমূর্ষ অবস্থায় রয়েছেন। বর্তমানে ভর্তি রোগীদের অধিকাংশই আগুনের ধোঁয়ায় কণ্ঠনালির তীব্র সমস্যায় আক্রান্ত।

স্বাস্থ্য অধিদফতরের নিয়ন্ত্রণ কক্ষের সহকারী পরিচালক ডা. আয়েশা আক্তার রোববার দুপুরে এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের সর্বশেষ স্বাস্থ্য পরিস্থিতি তুলে ধরে এসব তথ্য জানান।

জানা গেছে, আহতদের মধ্যে সোহেল রানা (২৪) ও মেজর (অব.) মঈন (৪৮) সম্মিলিত সামরিক হাসপাতালে, ফজলুল হক (২৮) ও শাহরিয়ার ইসলাম (৩৮) অ্যাপোলো হাসপাতালে, এ বি এম আতিকুর রহমান (৪৯) ইউনাইটেড হাসপাতালে, অনুপম দেবনাথ (৩৪), আব্দুস সবুর খান (৪২), তৌকির ইসলাম (৩২), সাব্বির (২৮) ও রিজওয়ান আহমেদ (৩৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে এবং নজরুল ইসলাম (৪৭) ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক