1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
‘আওয়ামী লীগ ভোটচুরির মাধ্যমে গণতন্ত্রকে দাফন করেছে’
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

‘আওয়ামী লীগ ভোটচুরির মাধ্যমে গণতন্ত্রকে দাফন করেছে’

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ২৭ মার্চ, ২০১৯

বিএনপির কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার রাতে ভোট চুরির মাধ্যমে এদেশের গণতন্ত্রকে দাফন করেছে। এতে তারাও শান্তিতে নেই। ভোট চুরি করার কারণে জনগণের সামনে বড় করে কথা বলতে পারছে না আওয়ামী লীগ।

সম্প্রতি আওয়ামী লীগ সরকারের সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এদেশে দেউলিয়া হয়ে গেছে, তার একথার প্রতিবাদ জানিয়ে মীর নাছির উদ্দিন বলেন- যদি সাহস থাকে দেশে একটি নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখেন বিএনপি দেউলিয়া হয়েছে কিনা। বিএনপি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের দল। বিএনপির শক্তি এদেশের জনগণ। বিএনপি নয়, আওয়ামী লীগ সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

আজ বুধবার বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে বরিশাল উত্তর জেলা বিএনপি আয়োজিত এক সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যতে তিনি এসব কথা বলেন।

বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদের সভাপতিত্বে সাংগঠনিক সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস আক্তার জাহান শিরিন। বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন সহ-সাংগঠনিক সম্পাদক ও বরিশাল উত্তর জেলা সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান।

সাংগঠনিক সভায় আরো বক্তব্য রাখেন, উত্তর জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান, অ্যাড. কামরুল ইসলাম সজল, সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেন মঙ্গু, সৈয়দ রফিকুল ইসলাম লাবু, সাংগঠনিক সম্পাদক আ: ছত্তার খান, গৌরনদী বিএনপি সভাপতি আবুল হোসেন, গিয়াস উদ্দিন দিপেন, হিজলা বিএনপি সভাপতি গফফার তালুকদার, আনওয়ার হোসেন দুলাল, অধ্যক্ষ আমিনুর রহমান হুমাউন, আং রব খান, অপু চৌধুরী, আফজাল হোসেন, খলিলুর রহমান, ইউপি চেয়ারম্যান মকবুল আহমেদ, জিয়াউদ্দিন সুজন, বরিশাল উত্তর জেলা মহিলাদল সভাপতি তাছলিমা বেগম ও সম্পাদক শায়লা শারমিন মিমু প্রমুখ।

সাংগঠনিক সভায় গৌরনদী, আগৈলঝাড়া, মুলাদী, হিজলা ও মেহেন্দিগঞ্জসহ উত্তর জেলা বিএনপি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক