1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
আওয়ামী লীগ নেতার দুই হাত বাঁধা লাশ উদ্ধার
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

আওয়ামী লীগ নেতার দুই হাত বাঁধা লাশ উদ্ধার

ময়মনসিংহ লাইভ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
Coxs Bazar

কক্সবাজার শহরের একটি আবাসিক হোটেলে সাইফ উদ্দিন (৪৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) সকাল ১০টার দিকে পৌরসভার ঝাউতলা হলিডে মোড়ে হোটেল সানমুনের ২০৮ নাম্বার কক্ষ থেকে দুই হাত বাঁধা রক্তাক্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নির্মম খুনের শিকার সাইফ উদ্দিন কক্সবাজার শহরের দক্ষিণ ঘোনারপাড়ার আনসার কমান্ডার আবুল বশরের ছেলে। তিনি এলাকার কাদেদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ছিলেন।

রোববার (২০ আগস্ট) বিকেলে সাইফ উদ্দিন সানমুন হোটেলে রুম নিয়েছিলেন বলে জানিয়েছে হোটেল কর্তৃপক্ষ। তবে তিনি কীভাবে কখন হোটেলে হত্যার শিকার হলেন তা বিস্তারিত জানাতে পারেনি।

নিহত সাইফ উদ্দিন কক্সবাজার জেলা ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিটের দায়ীত্ব পালন করেছিলেন। সর্বশেষ পৌর আওয়ামী লীগের সাবেক দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক ছিলেন তিনি।

সাইফ উদ্দিনের সঙ্গে রাজনীতি করে একইসঙ্গে কারাভোগ করা সাবেক ছাত্রনেতা ও বর্তমানে উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী বলেন, এরকম একজন সদালাপি সদা হাস্যোজ্জ্বল ভদ্র বিনয়ী মানুষকেও হত্যা করতে পারে! সেটা বিশ্বাস করতে পারছি না। সাইফের লাশ উদ্ধারের খবরে পুরো শহরে শোকাবহ পরিবেশ বিরাজ করছে। তার সহযোদ্ধারা হোটেল এলাকায় ভিড় করছেন। নির্মম এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কক্সবাজার সদর থানার ওসি জানান, শহরের হলিডের মোড়ে সানমুন হোটেলের কক্ষে ওই নেতার মরদেহ দেখে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়। পুলিশ এখনও ঘটনাস্থলে আছে। সিআইডি ও অন্য বিভাগের ইন্টেলিজেন্সরাও রয়েছেন।

ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে, এ ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে। এখনও তথ্য সংগ্রহ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর আরও বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক