1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
  2. mymensinghlive@gmail.com : mymensinghlive :
  3. kaiu.m.hrd@gmail.com : newsdesk10 :
  4. 33ewrwr@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
আইভীকে ঠেকানোর মতো শক্তি নারায়ণগঞ্জে নেই : আ’লীগ
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৪২ অপরাহ্ন

আইভীকে ঠেকানোর মতো শক্তি নারায়ণগঞ্জে নেই : আ’লীগ

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
আইভী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, নারায়ণগঞ্জের জনতা আজকে জেগে উঠেছে। শহরে উত্তাল ঢেউ উঠেছে। আইভীকে ঠেকানোর মতো কোনো শক্তি নারায়ণগঞ্জে নেই।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের ২নং রেলগেট এলাকায় মেয়র প্রার্থী আইভীর পক্ষে এক পথসভায় এসব কথা বলেন আব্দুর রহমান। এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, বাহাউদ্দিন নাছিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন

Girl in a jacket

আব্দুল রহমান বলেন, আইভী সাহসী নারী হিসেবে এ নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত হয়েছেন। যিনি সন্ত্রাসবিরোধী সংগ্রামে নেমেছেন। তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে বৃহত্তর নগরী হিসেবে গড়তে চান।

তিনি আরো বলেন, আমাদের একজন প্রার্থী আছেন, তার মার্কা হাতি। প্রথমে বললেন আমি বিএনপির প্রার্থী। পরে বললেন তিনি জনতার প্রার্থী। আগামী ১৬ জানুয়ারি হাতি বনে ফিরে যাবে। জনতার বিজয় হবে।

আব্দুর রহমান বলেন, তৃতীয় বারের মতো তিনি আমাদের কাছে ভোটের জন্য এসেছেন। আমাদের নেত্রী বলেছেন তুমি নারায়ণগঞ্জবাসীকে বলে দাও আমি আমার আইভীকে নারায়ণগঞ্জে পাঠালাম। তোমরা আইভীকে বিজয়ী করো। নারায়ণগঞ্জের সব উন্নয়নের দায়িত্ব আমি নিজে বহন করবো।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জনতার স্রোতে ভেসে গেছে। এ সমাবেশ দেখে মনে হয় আগামী ১৬ জানুয়ারির নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত হয়েছে। আমরা ১৬ তারিখ ফলাফল নিয়ে গণভবনে যাবো। সেদিন আমার নেত্রী এ শহরের মানুষকে অভিনন্দন জানাবে।

আর কোনো কিশোর যেন হত্যার শিকার না হয়। আর যেন নারায়ণগঞ্জে সন্ত্রাসের বাঁশি বেজে না ওঠে। আর যেন গডফাদারদের জন্ম না হয় সেজন্য আইভী জীবন দিতে প্রস্তুত আছেন। তিনি অপশক্তিদের নারায়ণগঞ্জে প্রতিষ্ঠিত হতে দেবেন না।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

এই বিভাগের আরও সংবাদ
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক
আপনি কি ময়মনসিংহের খবর সবার আগে পেতে চান? অনুগ্রহ করে হ্যাঁ অপশনে ক্লিক করুন না হ্যাঁ