1. kaium.hrd@gmail.com : ময়মনসিংহ লাইভ ডেস্ক : ময়মনসিংহ লাইভ ডেস্ক
আইপিএল নিলাম : চূড়ান্ত তালিকায় বাংলাদেশের কয়জন?
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

আইপিএল নিলাম : চূড়ান্ত তালিকায় বাংলাদেশের কয়জন?

ময়মনসিংহ লাইভ কর্তৃক প্রকাশিত
  • আপডেট সময় : বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮
Bangladesh cricket captain Mahmudullah Riyad hugs Mushfiqur Rahim after winning the 3rd T20 cricket match of NIDAHAS Trophy between Sri Lanka and Bangladesh at R Premadasa cricket ground, Colombo, Sri Lanka on Saturday 10 March 2018. (Photo by Tharaka Basnayaka/NurPhoto via Getty Images)

আইপিএলের ১২তম আসর শুরু হতে বাকি তিন মাস। এর আগে নিলাম অনুষ্ঠিত হবে আগামী ১৮ ডিসেম্বর। ইতোমধ্যেই চূড়ান্ত তালিকা তৈরি হয়ে গেছে। মোট ৭০ জনকে নেয়া হবে। প্রাথমিকভাবে ১০০৩ জনের তালিকা তৈরি করা হয়েছিল। এর মধ্যে ছিলেন ১০ বাংলাদেশী ক্রিকেটার। এখন চূড়ান্ত তালিকায় রয়েছেন ৩৪৬ জন। এই তালিকায় বাদ পড়েছেন আটজন বাংলাদেশী। রয়েছেন দু’জন।

চূড়ান্ত তালিকায় জায়গা হয়েছে অভিজ্ঞ মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদের। এর মধ্যে মুশফিককে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে আর মাহমুদুল্লাহকে অলরাউন্ডার ক্যাটাগরিতে রাখা হয়েছে। দু’জনের ভিত্তিমূল্য ৫০ লাখ রুপি।

উল্লেখ্য, আইপিএলের এবারের আসরে জন্য সাকিব আল হাসানকে রেখে দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। গত আসরেও তাদের হয়ে খেলেছেন এই বাংলাদেশী সুপারস্টার। তবে আগে বেশ কয়েকটি আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন তিনি। আর গত আসরে মোস্তাফিজুর রহমান খেলেছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। তবে এবার তাকে ছেড়ে দিয়েছে দলটি। ইনজুরির কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিষেধাজ্ঞা জারি করায় এবার আইপিএলে খেলতে পারবেন না হাসিমুখের এই ঘাতক।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
Mymensingh-IT-Park-Advert
Advert-370
Advert mymensingh live
©MymensinghLive
প্রযুক্তি সহায়তা: ময়মনসিংহ আইটি পার্ক