অকালে ঝড়ে পড়ল বাকৃবির সম্ভাবনাময় শিক্ষার্থীর প্রাণ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ভেটেরিনারি অনুষদের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সুকান্ত কুমার দাস মারা গেছেন। গতকাল রাত ৩টার দিকে পেটের পীড়াজনিত কারণে তার এই আকস্মিক মত্যু হয় বলে জানা যায়।

পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিশ্ববিদ্যালয়ের হল থেকে দুপুরে নিজ গ্রামের বাড়িতে যান সুকান্ত। সেদিন রাতের খাবার খেয়ে সুকান্ত ঘুমিয়ে পড়েন। পরে রাত ১টার দিকে হঠাৎ করে পেটে গ্যাসের সৃষ্টি হয়। অবস্থা খারাপ বুঝতে পেরে পরিবারের লোকজন তাকে নিকটস্থ হাসপাতালে নেওয়ার পথে রাত ৩টা ৫ মিনিটে সুকান্ত মারা যান।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, সুকান্ত বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের আবাসিক শিক্ষার্থী ছিলন। তার বাসা নাটোর জেলার সিংড়া উপজেলার শরখালি গ্রামে। পরিবারের মধ্যে বড় ছেলে সুকান্ত। তার শেষ কৃত্য নিজ বাড়িতে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।

তার এ অকাল মত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ববিদ্যালয়ে। বিশ্ববিদ্যালয়ের ফিজিওলাজি বিভাগের সহযোগী অধ্যাপক আফরিনা মুস্তারি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ‘বিশ্বাস করতে কষ্ট হচ্ছে আমার প্রিয় ছাত্র আর আমাদের মাঝে নেই, অনেক মেধাবী ও ভদ্র ছিলে তুমি। এটা আমাদের জন্য অনেক বড় ক্ষতি।’

Share this post

scroll to top